মাওলানা নজির আহমদের মৃত্যুতে শোকপ্রকাশ

সিলেট জেলার কানাইঘাট উপজেলার ৯ নং রাজাগঞ্জ ইউনিয়নের লামাঝিংগাবাড়ী পুরানফৌদ গ্রামের বাসিন্দা, লামাঝিংগাবাড়ী জামেয়া মাদানিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা এবং দক্ষিণ সুরমার জামেয়া তাওয়াক্কুলিয়া রেঙ্গা মাদ্রাসার শায়খুল হাদীস বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা নজির আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে কানাইঘাট গণশিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন।

আজ (২৫/০৫/২০২৪) সংগঠনের পক্ষ থেকে এই শোক প্রকাশ করা হয়। শোকবার্তায় প্রখ্যাত আলেম মাওলানা নজির আহমদের রুহের মাগফেরাত কামনা করা হয় এবং পরিবার-পরিজন ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়।

কানাইঘাট গণশিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রদত্ত শোকবার্তায় বলা হয়, মাওলানা নজির আহমদ একজন প্রখ্যাত আলেম, দ্বীনের দায়ী এবং ভালো মানুষ হিসেবে সমাজে পরিচিত ছিলেন। তিনি সারাজীবন ইসলামের খেদমত করে করে গেছেন। তাঁর মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হলো। তাঁর মতো আরেকজন আলেম সহজে তৈরি হবে না।

মাওলানা নজির আহমদ কিছুদিন থেকে বার্ধক্যজনিত অসুস্থতায় ভোগছিলেন। অবশেষে তিনি তাঁর রবের ডাকে সাড়া দিয়ে আজ শনিবার (২৫/০৫/২০২৪ ইং) ভোর ৫:০০ টায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮১ বছর। ১৯৪৩ সালে তাঁর জন্ম হয়েছিলো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *